আজ-  ,


সময় শিরোনাম:
«» কোন বিচারক পাবলিক কোন স্টেটমেন্ট দিতে পারবেন না- মৌলভীবাজারে নাগরিক সম্বর্ধনায় প্রধান বিচারপতি «» আবুল হোসেন রাজনগর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত «» শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে «» বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে পথ সভা «» মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি «» শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন জমা «» কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১১ প্রার্থীর মনোনয়নপত্র জমা «» মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের মোঃ কামাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত «» সংবাদ বিজ্ঞপ্তিবিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ২০২৪জলবায়ু সংকট মোকাবিলায় গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতের বিকল্প নেইঢাকা, ০২ মে ২০২৪: «» জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরমৌলভীবাজার জেলা কার্যালয় মৌলভীবাজার জেলা কার্যালয়

কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের ত্রিবার্ষিক কমিটির পূণর্গঠন

বিশেষ প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের ২৫ সদস্যের কমিটি পূণর্গঠন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) রাত ৮টায় কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ক্লাবের নির্ধারিত বিশেষ সাধারণ সভায় প্রবীণ সাংবাদিক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবদুর রশীদ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত সকলের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে প্রবীণ সাংবাদিক আবদুর রশীদ চৌধুরীকে প্রধান উপদেষ্টা করে দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক তারিকুল হক তারিককে সভাপতি ও এসএ টিভি, বাসস ও কুষ্টিয়ার কাগজের সম্পাদক নুর আলম দুলালকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি দৈনিক সকালের খবরের জেলা প্রতিনিধি ও কুষ্টিয়া দর্পনের সম্পাদক মজিবুল শেখ, সহ-সভাপতি বাংলাভিশন টিভি ও দেশ রূপান্তরের প্রতিনিধি হাসান আলী, সহ-সাধারণ সম্পাদক দেশ টিভির প্রতিনিধি ও সময়ের দিগন্তের সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদের প্রতিনিধি নজরুল ইসলাম মুকুল, কোষাধ্যক্ষ আমার বার্তার প্রতিনিধি এনামুল হক, দপ্তর সম্পাদক ডেইলি সানের প্রতিনিধি রেজাউল করিম রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রবিউল আলম ইভান, ক্রীড়া ও সমাজকল্যান সম্পাদক দেশ বাংলার নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলামকে নির্বাচিত করা হয়।

এ ছাড়াও নির্বাহী সদস্য হিসেবে আছেন দেশতথ্য পত্রিকার সম্পাদক আব্দুল বারী, চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার ও দি টিচার পত্রিকার সম্পাদক শরীফ বিশ্বাস, বৈশাখী টিভির প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, আহসান আলী বিশ্বাস, আব্দুল মোতালেব রাজু, সাইদুল বারী টুটুল, শরিফ মাহমুদ, মুকুল খসরু, নজরুল ইসলাম, দৈনিক বাংলাদেশ বার্তার সহ-সম্পাদক মোঃ শামসুজ্জোহা লোটাস, সেলিম আহম্মেদ টাক্কু, আসলাম আলী ও সোহেল রানা।

পূর্ণগঠিত কমিটির সকলের সম্মতিতে কমিটির মেয়াদ তিন বছর। এ সময়ের মধ্যে পূর্ণগঠিত কমিটির নির্ধারিত সভা, নতুন সদস্য আহবান এবং কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের সকল কার্যক্রম নির্ধারণ করা হবে বলে জানে হয়।

সভার শুরুতে নুর আলম দুলালের সঞ্চালনায় ক্লাবের নিয়মিত বিশেষ সাধারণ সভায় বক্তব্য রাখেন দৈনিক সকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি মুজিবুল শেখ, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি হাসান আলী প্রমুখ। সভায় কোরান থেকে তেলাওয়াত করেন সাংবাদিক রেজাউল করিম রেজা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক নজরুল ইসলাম মুকুল।

উল্লেখ্য, ১৯৯০ সালে প্রতিষ্ঠিত কুষ্টিয়া জেলা প্রেসক্লাব ইতিপূর্বে জেলার সাংবাদিক ও সংবাদপত্রের স্বার্থ- সুরক্ষায় ব্যাপক অবদান রেখেছে। আগামীতেও অবদান রাখবে বলে সভায় বক্তারা আশা প্রকাশ করেন।
(অনুলিখনঃ স’লিপক)